সংবাদ সারাদেশ

বোনকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে প্রাণ গেল ভাইয়ের

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুরে চাচাতো বোনকে বাঁচাতে গিয়ে দুলাভাইয়ের বিরুদ্ধে শ্যালককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।

রবিবার ( ১ মে) রাতে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নের মূলপাড়া ছাপরআলী ব্যাপারীকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান খান উপজেলার মূলপাড়া ছাপরআলী ব্যাপারীকান্দি গ্রামের আলমগীর খানের ছেলে। অভিযুক্ত ব্যক্তি একই গ্রামের মকবুল হোসেন খানের ছেলে জামির হোসেন জামু খান।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জামু খান সন্ধ্যায় প্রতিবেশী জিতু ব্যাপারীর উঠানে পারিবারিক কলহ নিয়ে তার স্ত্রী সোনালী আক্তারকে বকাঝকা করছিলেন। একপর্যায়ে জামু খান তার স্ত্রী সোনালীকে মারতে গেলে তখন সোনালীর চাচাতো ভাই মেহেদী হাসান বাধা দেন। এ সময় ক্ষিপ্ত হয়ে জামু খান তার শালা মেহেদীর পেটে ছুরিকাঘাত করেন। পরে আহত অবস্থায় স্থানীয়রা মেহেদীকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। এ সময় অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান। পরে সদর হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত মেহেদীর বাবা আলমগীর খান বলেন, আমার ছেলে মেহেদী আমার ওয়ার্কশপের দোকানে কাজ করতো। আমার ছেলেকে ছুরি দিয়ে কুপিয়ে জামু খান হত্যা করেছে। আসামিকে আইনের আওতায় এনে ফাঁসি দেওয়া হোক।

এই বিষয়ে আরও জানতে চাইলে,নড়িয়া থানার ওসি (তদন্ত) আবীর হোসেন জানান, ময়নাতদন্তের জন্য মেহেদীর মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর অভিযুক্ত জামু খান ও তার পরিবারের লোকজন পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button