সংবাদ সারাদেশ

বিয়ের প্রলোভনে ধর্ষণ, কিশোরীর আত্মহত্যার চেষ্টা

সংবাদ চলমান ডেস্কঃ

বিয়ের প্রভোলন দেখিয়ে প্রেমিকাকে হোটেলে  নিয়ে ধর্ষণ করে এক কিশোরীকে।এখন ওই কিশোরীকে বিয়ে করতে অস্বিকার করলে কিশোরী আত্মহত্যার চেষ্টার করে।

মাদারীপুর শহরের ‘ভুঁইয়া ইন’ নামের আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। গতকাল রবিবার রাতে এ ঘটনায় হোটেল ম্যানেজারসহ সহযোগী চারজনকে আটক করেছে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিয়া জানান, শিবচর উপজেলার নিলখী গ্রামের আক্কাস মাতুব্বরের ছেলে ইতালি প্রবাসী বায়েজিদের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় ওই শিক্ষার্থীর।

এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে বায়েজিদ ও তার সহযোগীরা ওই কিশোরীকে মাদারীপুর শহরের ভুঁইয়া ইন আবাসিক হোটেলে নিয়ে যায়। এ সময় বিয়ের প্রলোভনে সকাল থেকে দুপুর পর্যন্ত তাকে একাধিকবার ধর্ষণ করে বায়েজিদ। পরে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে ওই শিক্ষার্থী ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

এ ব্যাপারে বায়েজিদের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও ভুঁইয়া ইন হোটেলের ম্যানেজারসহ চার সহযোগীকে আটক করেছে পুলিশ। ওই শিক্ষার্থী মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ধর্ষণের স্বীকার শিক্ষার্থীর চাচাতো ভাই জানান, ফেসবুকে পরিচয়ের পর তার সঙ্গে দেখা করতে এসে এই অবস্থা হয়েছে। প্রধান আসামি এখনও আটক হয়নি বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button