সংবাদ সারাদেশ

বিয়ের আনন্দ মুহূর্তেই পরিণত হলো কান্নার রোলে, বিয়ের দিনে পুকুরে ভেসে উঠল বরের লাশ

সংবাদ চলমান ডেস্কঃ

গতকাল শুক্রবার লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় এক বিয়ের বাড়ির আনন্দ মুহূর্তেই পরিণত হলো কান্নার রোলে।

জানা গেছে,বিয়ের দিন আগেই ঠিক করা ছিল। প্রস্তুতিও সম্পন্ন। বরযাত্রার প্রস্তুতিতে বাড়ির সবাই যখন ব্যস্ত, ঠিক তখনই বরের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার সকালে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউপির রিয়াজ উদ্দিন খলিফা বাড়িতে এ ঘটনা ঘটে।

বিয়ের দিন বাড়ির পাশের একটি পরিত্যক্ত পুকুর থেকে সৌদি প্রবাসী বর আবদুল কাদেরের মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই বাড়ির জয়নাল আবেদীনের বড় ছেলে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বরের বাবা জয়নাল আবেদিন ও মা আছিয়া বেগম জানান, দুই বছর আগে কাদের সৌদি আরব যায়। ২৫ দিন আগে স্থায়ীভাবে বাড়িতে ফেরে। আসার পর থেকে হতাশাগ্রস্ত হয়ে মানসিকভাবে ভেঙে পড়ে । রাতে অস্থির থাকত ও ঘর থেকে বের হয়ে যায়। তাকে চিকিৎসা করাতে গেলে ডাক্তার ঘুমের ওষুধ দেন।

পারিবারিকভাবে চরমোহনা ইউপির চালতাতলী এলাকার সুমি আক্তারের সঙ্গে বিয়ের দিন ঠিক করা হয় শুক্রবার দুপুরে। মেহমানও বাড়িতে আসতে শুরু করে। শুক্রবার ভোরে ফজরের নামাজ পড়ে ঘরে আসে কাদের। দুই ঘণ্টা পর কাদের ঘর থেকে বের হওয়ার জন্য চেষ্টা করলে তার বাবা বাধা দেন। এতে কাদের বাধা উপেক্ষা করে রাস্তায় বের হয়ে নিখোঁজ হয়। পরে প্রায় ৩ ঘণ্টা পর একই এলাকার জগাগো বাড়ির সুপারি বাগানের ভেতর পরিত্যক্ত একটি পুকুরে কাদেরের মরদেহ ভেসে ওঠে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। মৃত্যুটি রহস্যজনক মনে হচ্ছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা  হয়েছে। রিপোর্ট আসলে পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button