সংবাদ সারাদেশ

বিষাক্ত মদপানে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর, অসুস্থ ৮

সংবাদ চলমান ডেস্কঃ

মাগুরা সদর উপজেলার চন্দ্রপ্রতাপ গ্রামে গত সোমবার দুর্গা পূজার দশমীর রাতে বিষাক্ত মদপানে বিপ্লব কুমার দাস নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এছাড়া মদের বিষক্রিয়ায় অসুস্থ হয়েছে আরো আটজন।

মৃত বিপ্লব চন্দন প্রতাপ গ্রামের বিকাশ কুমার দাসের ছেলে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার সকালে সে মারা যায়।

আঠারোখাদা ইউপির চেয়ারম্যান সঞ্জীবন বিশ্বাস জানান, সোমবার দুর্গা পূজার দশমীর রাতে তারা মদপান করে অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর সদর হাসপাতালে ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গতকাল বুধবার সকালে বিপ্লব কুমার দাস মারা যায়। অসুস্থদের মধ্যে রুহোল সরদার, সজীব বিশ্বাসকে ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর অসুস্থ পার্থ বিশ্বাস, শুভ বিশ্বাস, নন্দ বিশ্বাস, প্রিতম বিশ্বাস, দীপঙ্কর বিশ্বাস, অন্তু বিশ্বাসকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বিষাক্ত মদপানেই এ মৃত্যু ও অসুস্থতার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

মাগুরার সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা জানান, অনেক ক্ষেত্রে ভেজাল ও অতিরিক্ত মদ্যপানের কারণে এ ধরনের দুর্ঘটনা ঘটে।

এসপি খান মুহম্মদ রেজোয়ান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button