সংবাদ সারাদেশ

বিয়ের কথা বলে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ,যাবজ্জীবন যুবকের

রংপুর প্রতিনিধিঃ

রংপুরের বদরগঞ্জে বিয়ের কথা বলে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে মোসফেকুর রহমান নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একইসঙ্গে জোর করে গর্ভপাত ঘটানোর দায়ে তাকে আরো ১০ বছরের কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার দুপুরে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. রোকনুজ্জামান এ রায় ঘোষণা করেন। এ সময় আদালতে অনুপস্থিত ছিলেন মোসফেকুর।

আদালতের পিপি জাহাঙ্গীর হোসেন তুহিন জানান, বদরগঞ্জের জামুবাড়ী গ্রামের দশম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন একই গ্রামের নজরুল ইসলামের ছেলে মোসফেকুর। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ২০১০ সালের ৫ ফেব্রুয়ারি এবং পরে একাধিকবার মেয়েটিকে ধর্ষণ করেন তিনি। এতে ভুক্তভোগী ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে মোসফেকুরকে বিয়ের জন্য চাপ দেন। কিন্তু তিনি বিয়েতে অস্বীকৃতি জানান এবং জোর করে মেয়েটির গর্ভপাত ঘটান। এ ঘটনায় ২০১০ সালের ২২ মে সকালে মোসফেকুরের বিরুদ্ধে বদরগঞ্জ থানায় মামলা করেন ভুক্তভোগী ছাত্রীর বড় ভাই।

অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন তুহিন বলেন, জামিনে থাকা অবস্থায় আদালতে হাজিরা দিয়েছিলেন মোসফেকুর। তবে রায় ঘোষণার দিন তিনি পলাতক থাকায় তার অনুপস্থিতিতে বিচারক এ রায় দেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button