সংবাদ সারাদেশ

বন্ধুর সামনে বান্ধবীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ৬

সংবাদ চলমান ডেস্কঃ

গাজীপুরের কালীগঞ্জে ঘুরতে আসা এক কলেজছাত্রীকে বন্ধুর সামনে ধর্ষণের চেষ্টা চালায় একদল বখাটে । এ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শনিবার সকালে তাদের গাজীপুর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে গতকাল শুক্রবার ভোরে তাদের গ্রেফতার করে থানায় এনে জিজ্ঞাসাদ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ওসি একেএম মিজানুল হক।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার জামালপুর ইউপির কাপাইশ গ্রামের হুমায়ুনের ছেলে এনামুল মোড়ল, গোপাল চন্দ্র দাসের ছেলে সুজন চন্দ্র দাস, রঞ্জিত চন্দ্র দাসের ছেলে তরুণী চন্দ্র দাস ও একই উপজেলার মোক্তারপুর ইউপির শিংলাব গ্রামের রুহুল আমিনের ছেলে সজিব মিয়া, রবি রয়ের ছেলে উদয় রয় এবং জাহাঙ্গীরের ছেলে ইলিয়াস।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, ৫ আগস্ট গাজীপুর থেকে অটোরিকশা নিয়ে দুই বন্ধুসহ এক কলেজছাত্রী উপজেলার জামালপুর এলাকার কাপাইশ গ্রামে ঘুরতে আসে। সন্ধ্যা হয়ে গেলে ওই এলাকার বখাটে ৩ যুবক মোটরসাইকেল নিয়ে তাদের গতিরোধ করে। পরে তারা মোবাইলে আরো ৫ বখাটেকে খবর দিয়ে ৮ জন মিলে কলেজ ছাত্রীর দুই বন্ধুকে কৌশলে বেঁধে তাদের কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয় এবং মেয়েটিকে পাশের একটি লেবু বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে ওই কলেজছাত্রী কৌশলে বখাটে সজিবের মোবাইল নম্বর নেয় এবং তাকে নিজের নম্বর দিয়ে পালিয়ে যায়।

বাড়িতে গিয়ে বিস্তারিত জানালে ছাত্রীর বাবা কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ কলেজছাত্রীর সহযোগীতায় বখাটে সজিবকে মোবাইল ফোনে ডেকে এনে  গ্রেফতার করে। পরে সজিবের মাধ্যমে বাকি ৫ জনকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, এ ব্যাপারে থানায় ধর্ষণচেষ্টার একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত ৬ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button