সংবাদ সারাদেশ

বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানোর অভিযোগে স্বামী আটক

সংবাদ চলমান ডেস্কঃ

জামালপুরের বকশীগঞ্জে দেহ ব্যবসায় রাজি না হওয়ায় বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানোর অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে । এ ঘটনায় করা মামলায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার ভোরে উপজেলার বিনোদের গ্রামের নিজ বাড়ি থেকে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রাশেদ মিয়া ওই গ্রামের মণ্ডল মিয়ার ছেলে।

ধর্ষণে অভিযুক্ত আসামি ও রাশেদের বন্ধুর নাম মোশারফ মিয়া। তিনি পার্শ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে। মোশারফ এখনো পলাতক রয়েছে।

মামলার তথ্যানুযায়ী, টাকার লোভে পড়ে স্ত্রীকে দিয়ে দেহ ব্যবসা করানোর জন্য চাপ দিয়েছিলেন রাশেদ। কিন্তু স্বামীর এমন অবৈধ চাপে রাজি হননি স্ত্রী। এতে স্ত্রীর ওপর শারীরিক নির্যাতন করেন স্বামী রাশেদ। গত বুধবার রাতে লোভী রাশেদ টাকার জন্য বন্ধু মোশারফরকে খদ্দের হিসেবে বাড়িতে নিয়ে আসেন। ওই সময় স্ত্রী রাজি না হওয়ায় মোশারফকে দিয়ে ধর্ষণ করান রাশেদ। পরে এ ঘটনায় আইনি সহায়তা নিতে বাধা দেন স্বামী।

বকশীগঞ্জ থানার এসআই আকিকুল হোসেন জানান, ঘটনার পরে ওই গৃহবধূ বাবার বাড়িতে চলে যান। স্বামী ও তার বন্ধুর সঙ্গে ঘটা বুধবার রাতের সব ঘটনা ভাবিকে খুলে বলেন। পরে ভাবির পরামর্শে থানায় অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধূ। অভিযোগ দেয়ার পর সেটি মামলায় রেকর্ড করা হয়েছে। এ মামলায় শুক্রবার ভোরে রাশেদকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি মোশারফকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, এক আসামিকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে। আর ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগী গৃহবধূকে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button