সংবাদ সারাদেশ

বগুড়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা-মোটরসাইকেল ছিনতাই

বগুড়া প্রতিনিধিঃ

মঙ্গলবার (১৬ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে বগুড়ার আদমদীঘিতে রুবেল হোসেন নামে এক মোটরসাইকেলের পার্টস ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে তার মোটরসাইকেল ছিনতাই করেছে দুবৃর্ত্তরা। আদমদীঘি-তিলকপুর সড়কের কোমরভোগ কমিউনিটি ক্লিনিকের অদূরে একটি ধানক্ষেতে এ ঘটনা ঘটে।

বুধবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। নিহত রুবেল হোসেন উপজেলার ছাতিয়ান গ্রাম ইউনিয়নের সালগ্রামের সামছুল ইসলামের ছেলে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানাগেছে ।

জানা যায়, রুবেল হোসেন পার্শ্ববর্তী আক্কেলপুর উপজেলার তিলকপুর বাজারে মোটরসাইকেলের পার্টস ও ইন্টানেটের ব্যবসা করেন। মঙ্গলবার বিকেলে ব্যবসা সংক্রান্ত কাজে রুবেল হোসেন তিলকপুর থেকে আদমদীঘি আসেন। কাজ শেষে রাতে তার ব্যবহৃত পালসার মোটরসাইকেল যোগে তিলকপুর বাজারে ফিরছিলেন। রাত ১১টার দিকে তিনি আদমদীঘি-তিলকপুর সড়কের কোমরভোগ গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে পৌঁছালে ওত পেতে থাকা দুর্বৃত্তরা সড়কে দড়ির ব্যারিকেট দিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে।

এরপর ব্যবসায়ী রুবেল হোসেনের গলা, পা দড়ি দিয়ে বেঁধে হত্যা করে পাশের ধানক্ষেতে ফেলে রেখে তার মোটরসাইকেল এবং মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। সকালে স্থানীয় জনতা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে আদমদীঘি ও দুপচাঁচিয়া সার্কেলের সিনিয়র পুলিশ সুপার কেএম এরশাদ ও ওসি জালাল উদ্দীন ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠান।নিহতের বাবা সামছুল ইসলাম জানায়, রুবেল তিলকপুর বাজারে স্ত্রী সন্তান নিয়ে বসবাস ও ব্যবসা করছিল। ছেলের কোনো শক্র ছিল না বলে তিনি দাবি করেন।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, এ হত্যাকাণ্ডের রহস্য উৎঘাটন ও হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button