সংবাদ সারাদেশ

বগুড়াতে দরজা কেটে ঘরে ঢুকে জোরপুর্বক কলেজছাত্রীকে ধর্ষণ

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার ধুনটে শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় দরজা কেটে ঘরে ঢুকে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সাধন চন্দ্র সরকার নামে এক যুবকের বিরুদ্ধে। সে ওই ছাত্রীর প্রেমিক ছিলো। কয়েকদিন আগে তাদের বিচ্ছেদ হয়।

এ ঘটনায় মামলায় সাধন চন্দ্র সরকারকে গ্রেফতার করেছে পুলিশ। সে ওই উপজেলার চৌকিবাড়ি ইউপির পেঁচিবাড়ি গ্রামের নিপেন্দ্রনাথ সরকারের ছেলে। শুক্রবার সকালে সাধনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গর বৃহস্পতিবার রাতে তার বিরুদ্ধে মামলা করেন ধর্ষণের শিকার ছাত্রীর বাবা।

জানা গেছে, বুধবার রাতে দরজা কেটে ঘরে ঢুকে ওই কলেজছাত্রীকে ধর্ষণ করে সাধন। এ নিয়ে বৃহস্পতিবার সালিস বসান গ্রামের গণ্যমান্যরা। সালিস থেকেই তাকে আটক করে পুলিশ। পরে ধর্ষণের শিকার ছাত্রীর বাবা মামলা করলে সাধনকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠায় পুলিশ।

স্থানীয়রা জানায়, গ্রেফতার সাধনের সঙ্গে ওই কলেজছাত্রীর প্রেম ছিল। শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় বছর খানেক আগেও তাকে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে সাধন।

ধুনট থানার ওসি কৃপাসিন্ধু বালা বলেন, ধর্ষণের শিকার কলেজছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার সাধন চন্দ্র সরকারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button