সংবাদ সারাদেশ

খাওয়ার খোটা সইতে না পেরে গলায় ফাঁস দিলেন ছেলে

ময়মনসিংহ প্রতিনিধিঃ

টানাপোড়েনের সংসার হলে কাজের খাতায় কিশোর বয়সেও লেখাতে হয় নাম । ভার নিতে হয় সংসারের। তবে সেই কিশোর বয়সের দুরন্তপনা ছেড়ে কাজের খাতায় নাম লেখাতে পারেননি ১৫ বছরের তুষার। কোনো কাজ না করলেও একটু খেতেন বেশি। আর এ নিয়ে মাঝে মধ্যে মায়ের কথাও শুনতেন। প্রায়ই খাওয়ার খোটা দিতেন মা। কিন্তু মায়ের এসব খোটা সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে নিজের জীবন শেষ করে দিলেন তুষার।

ঘটনাটি ময়মনসিংহের গৌরীপুরের। গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার সহনাটী ইউনিয়নের ধোপাজাঙ্গালিয়া গ্রাম থেকে তুষারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

তুষার উপজেলার পাছার গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি পাছার উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণিতে পড়ালেখা করতেন। মৃত্যুর আগে মায়ের কাছে চিঠি লিখে যান এ তুষার। মরদেহ উদ্ধারের সময় তুষারের পকেট থেকে সেই চিরকুটটি উদ্ধার করা হয়।

গৌরীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সামছুল ইসলাম বলেন, মা-বাবার সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন তুষার। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মাকে উদ্দেশ্য করে চিরকুটে লেখা ছিল- মা, আমি তোমার আদরের অতি কষ্ট করে বড় করা খারাপ ছেলে। আমার মামার ছেলে অনেক টাকা পয়সা রোজগার করে দেওয়ায় তুমি আমাকে বলতা দেখ তোর ছোট, তবু তার মা-বাবাকে কামায় করে খাওয়ায়, আর তুই ঘরে বসে বসে খাস। অথচ দেখ মা, আজ আমি খবর কিছুই নিতে পারলাম না। মা-বাবা আমার বেশি বেশি খাওয়ার জন্য শুধু সংসারে অশান্তি লেগেই থাকতো, মা আল্লাহই এই একটা পেট দিসে, না সাগর দিসে, খালি খাই, খাই করে। মা আমি বুঝতে পারিনি যে আমার জীবন তোমাদের কাছে এত ভারি হবে। তুমি আল্লাহর কাছে বলছিলা না যে কত মানুষ গাছে উঠে কত জায়গায় যায়, এরে কি চোখে দেখে না আল্লাহ ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button