সংবাদ সারাদেশসারাদেশ

ফেনীতে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

ফেনী প্রতিনিধি:

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়েছে। আটক মো. রাশেদ (২০) চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইনদহ (মাইজপাড়া) গ্রামের মো. নূরুজ্জামানের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প বলেন, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকারে গাঁজা বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে।

র‌্যাবের একটি দল ঢাকা চট্টগ্রামগামী মহাসড়কের ফেনীর মহিপাল সংলগ্ন হাজী নজির আহম্মদ এলপিজি এন্ড ফিলিং স্টেশনের সামনে অস্থায়ী চেকপোস্টে একটি সন্দেহজনক প্রাইভেটকারকে থামানোর সংকেত দেয়।

এ সময় প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেটকারসহ এক ব্যক্তিকে আটক করেন।

আটককৃতকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে প্রাইভেটকারের পেছনের সিটে ২টি প্লাস্টিকের বস্তায় ৫০ কেজি গাঁজা উদ্ধার ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি বলেন, দীর্ঘদিন ড্রাইভিং পেশার আড়ালে গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে কিনে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছিলেন।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী বলেন, উদ্ধারকৃত মাদক ও আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button