সংবাদ সারাদেশসারাদেশ

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,প্রান গেল ছাত্রলীগ নেতার

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম লিংকন (৩০)। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। তারা হলেন- অপর মোটরসাইকেলের যাত্রী মমিন শিকদার ও রানা।

গতকাল বুধবার রাত ৮টার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তৌহিদুল ইসলাম লিংকন মাদারীপুর শহরের বাগের পাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক বলেন, তৌহিদুল ইসলাম লিংকন মাদারীপুর শহর থেকে মোটরসাইকেলে সদর উপজেলার মঠের বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় খোয়াজপুরের মধ্যেরচর এলাকায় বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে আনা হলে লিংকনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত ১১টার দিকে চিকিৎসক তৌহিদুল ইসলাম লিংকনকে মৃত ঘোষণা করেন।

তৌহিদুল ইসলাম লিংকন দীর্ঘদিন ধরে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে তিনি সরকারি নাজিমউদ্দিন কলেজের ছাত্রলীগের সভাপতিসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিয়া জানান, এই দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button