সংবাদ সারাদেশ

ফুল বিক্রি করতে গিয়ে ধর্ষণের শিকার ১২ শিশু

সংবাদ চলমান ডেস্কঃ

রাজধানীর মিরপুর এলাকায় ফুল বিক্রি করতে গিয়ে (১২) বছরের  এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলায় দুই অভিযুক্ত আসামি আদালতে ধর্ষণের স্বীকারোক্তি দিয়েছে।

অভিযুক্তরা হচ্ছে- রাকিব (১৬) ও সুমন (১৯) । গত ২ জানুয়ারি সন্ধ্যায় মিরপুর-১–এর গোলচত্বর এলাকায় ধর্ষণের ঘটনাটি ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর থানার ইন্সপেক্টর (অপরারেশন) মেজবাহ উদ্দিন।

পুলিশ জানায়, ভুক্তভোগীর চিকিৎসা শেষ টঙ্গীর কিশোরী উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছে। এর আগে ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে তার জবানবন্দি নেয়া হয়।

মিরপুর থানার ওসি মুস্তাজিজুর রহমান বলেন, ২ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিরপুর-১–এর গোলচত্বর এলাকায় ঝোপের মধ্যে পথশিশুটি গণধর্ষণের শিকার হয়। শিশুটি অচেতন অবস্থায় সড়কে পড়েছিল। স্থানীয়রা ৯৯৯–এ ফোন করে ঘটনাটি পুলিশকে জানায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে।

ঢাকা মেডিকেল কলেজ সূত্র জানায়, ধর্ষণের শিকার শিশুকে ২ জানুয়ারি তাদের হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার পর শিশুটির অবস্থা আগের থেকে ভালো হওয়ায় তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন বলেন, অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও শিশুটির মা–বাবার সন্ধান পাওয়া যায়নি। শিশুটির নিরাপত্তার কথা চিন্তা করে কিশোরী উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button