সংবাদ সারাদেশসারাদেশ

ফরিদপুরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় একটি বাসে অভিযান চালিয়ে ৪৮৯০ পিস ইয়াবা সহ রহমত উল্লাহ নামে এক আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। আটককৃত রহমত উল্লাহ কক্সবাজারের টেকনাফ উপজেলার পূর্ব মহেশাখালীয়া পাড়া এলাকার মৃত ফকির মোহাম্মদের ছেলে। গতকাল সোমবার সকাল সাড়ে ১১ টার সময় উপজেলার পুখুরিয়া বাস স্ট্যান্ড এলাকায় উইনার নামের একটি বাসে অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, র‌্যাব গোয়েন্দা বিভাগের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মাদারীপুর থেকে ছেড়ে আসা উইনার পরিবহনের একটি বাসে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী রহমত উল্লাহ একটি বিশাল মাদকের চালান নিয়ে ফরিদপুরে আসছে। এর পরিপ্রেক্ষিতে র‌্যাবের একটি অভিযান দল ঢাকা-ফরিদপুর সড়কে কৌশলে অবস্থান করে এবং মাদক পরিবহনকারীর অবস্থান শনাক্ত করে। পরে উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার সকাল সাড়ে ১১টার সময় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উল্লিখিত আসামিকে আটক করা হয় এবং আসামির কাছ থেকে ৪৮৯০ পিস ইয়াবা, ১টি মোবাইল, ২টি সিম এবং মাদক বিক্রিত ৩৪০০ টাকা জব্দ করা হয়। 

র‌্যাব কমান্ডার আরও বলেন, সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে রাজবাড়ী এবং ফরিদপুর এলাকায় বিক্রি করে আসছিল। আটকের পর তাকে ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। এই বিষয়ে ভাঙ্গা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button