ঈশরদীরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় আহত ২

সৌরভ কুমার দেবনাথ, ঈশ্বরদী প্রতিনিধিঃ

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় ২ জন আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ১০ টার দিকে ঈশ্বরদী-পাবনা সড়কের ভবানীপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন, উপজেলার ভাড়ইমারী এলাকার আলহাজ্ব মোঃ নবীর উদ্দিনের ছেলে মোঃ আইনুল হক এবং অপর বৃদ্ধের নাম ঠিকানা জানা যায়নি।

ঘটনা সূত্রে জানা গেছে, পাবনা থেকে একটি সিএনজি গার্মেন্টস পণ্য বোঝাই করে ঈশ্বরদীতে আসার পথে ভবানীপুর এলাকায় এসে চালক তার গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী এক বৃদ্ধকে চাপা দিলে ঘটনা স্থলেই সিএনজি উল্টে যায়। এ সময় গাড়ীতে থাকা একমাত্র যাত্রীসহ পথচারী মারাত্বক ভাবে যখম হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে কালিকাপুর বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার অবনতি দেখে তারা দ্রুত ঈশ্বরদী ফায়ার সার্ভিসে খবর দেন । খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য পাঠান। প্রাথমিক চিকিৎসার পর আহতদের অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য রোগীর স্বজনদের তাগিদ দেন কর্তব্যরত চিকিৎসক।

স্বজনরা মো. আইনুল হককে রাজশাহীতে নিলেও বৃদ্ধের নাম পরিচয় না জানায় তিনি ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। তবে তিনি আশংখামুক্ত নয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক মো. শামীম। দূর্ঘটনায় কবলিত গাড়িটি পুলিশি হেফাজতে থাকলেও চালক পালিয়ে গেছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button