সংবাদ সারাদেশ

প্রেমিকের বাড়িতে গিয়ে লাশ হয়ে ফিরলেন ফরিদা

সিরাজগঞ্জে প্রতিনিধিঃ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে লাশ হয়ে ফিরেছেন ফরিদা নামে এক তরুণী। ঘটনার পর প্রেমিকের বাড়ির লোকজন পালিয়ে গেছে।

গতকাল শনিবার সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলার হাবিবুল্লাহ নগর ইউপির হামলাকোলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে হামলাকোলা গ্রামের সওদাগরের ছেলে মজিদের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান নেন পার্শ্ববর্তী নগরডালা গ্রামের ফরিদা। ওই সময় মজিদের পরিবারের লোকজন তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার চেষ্টা করে। কিন্তু ফরিদা যেতে না চাওয়ায় বেধড়ক মারধর করে তারা। পরে তাকে গুরুতর অবস্থায় ভ্যানে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর থেকেই প্রেমিক মজিদ ও তার পরিবারের লোকজন বাড়ি থেকে পালিয়ে যায়।

নিহত ফরিদার ভাবি জানান, মজিদের সঙ্গে ফরিদার দীর্ঘদিন প্রেম ছিল। এর জেরেই শনিবার দুপুরে ফরিদা বাড়ির কাউকে না জানিয়ে বিয়ের দাবিতে মজিদের বাড়িতে অবস্থান নেয়। ওই সময় মজিদের পরিবার তাকে মারধর করে বাড়ির বাইরে ফেলে রাখে। সন্ধ্যায় এলাকার লোকজন ভ্যানে করে হাসপাতালে নেয়ার সময় মারা যায় সে।

শাহজাদপুর থানার ওসি শহিদ মাহমুদ খান বলেন, আমরা রাতেই লাশ উদ্ধার করেছি। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মজিদ ও তার পরিবারের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button