সংবাদ সারাদেশসারাদেশ

প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বিলে, প্রাণ গেল এএসআই ও শ্যালকের

সংবাদ চলমান ডেস্ক: ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআই আমিনুল ইসলাম (৩৫) ও তার শ্যালক জাহিদুল ইসলাম (২২) নিহত হয়েছেন। গতকাল সোমবার রাত পৌনে তিনটার দিকে রায়মনি নামকস্থানে এ ঘটনা ঘটে। জানা যযা, ভালুকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বিলে পড়ে যায়।

খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা নিহতদের লাশ উদ্ধার করে ত্রিশাল থানা পুলিশের কাছে হস্তান্তর করে। দুর্ঘটনা কবলিত দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি উদ্ধার করেছে পুলিশ।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার রাতে ময়মনসিংহ থেকে প্রাইভেটকারযোগে এএসআই আমিনুল ইসলাম ও তার শ্যালক জাহিদুল ইসলাম ভালুকার বাসার ফেরার উদ্দেশ্যে রওনা হন।

দ্রুতগামী প্রাইভেটকারটি বেপরোয়া গতিতে ত্রিশালের রায়মনি এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ডিভাইডারে প্রচণ্ড জোরে ধাক্কা লেগে রাস্তার পশ্চিমপাশে বিলে গিয়ে পড়ে। এতে দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি। ঘটনাস্থলে মৃত্যু হয় দুলাভাই ও শ্যালকের।

পরে ত্রিশাল থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে তাদের মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। দুর্ঘটনা কবলিত দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি উদ্ধার করে পুলিশ।

নিহত এএসআই আমিনুল ইসলাম ঢাকার শনিরআখরা এলাকার কাশেম শিকদারের ছেলে। নিহত শ্যালক জাহিদুল ইসলাম ময়মনসিংহের ভালুকা পৌরশহরের ৭নং ওয়ার্ডের শফিকুল ইসলামের ছেলে।

ওসি আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button