সংবাদ সারাদেশ

ময়মনসিংহে কাঁচি দিয়ে শিশু কন্যার গলা কাটলেন মা

ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় উঠানে খেলছিল চার বছরের কন্যা শিশু।এ সময় হঠাৎ দৌড়ে এসে কাঁচি দিয়ে শিশুটির গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মা নাজমা বেগমকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ২৪ মার্চ দুপুরে উপজেলার পুটিজানা ইউনিয়নের দাওসাও এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মাহমুদা আক্তার। চার বছর বয়সী মাহমুদা একই এলাকার রমজান আলীর মেয়ে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, নাজমার একাধিক বিয়ে হয়। পাঁচ বছর আগে রমজান আলীর সঙ্গে তার বিয়ে হয়। রমজান আলী মাদক ও জুয়া খেলায় আসক্ত হওয়ায় তিন মাসের গর্ভে থাকা শিশুকে নিয়ে বাবার বাড়ি চলে আসেন। এরপর থেকে তিনি বাবার বাড়িতেই থাকতেন।

বৃহস্পতিবার সকালে পাশের বাড়ির উঠানে খেলাধুলা করছিল শিশু মাহমুদা। হঠাৎ দৌড়ে এসে নিজের মেয়েকে মাটিতে ফেলে কাঁচি দিয়ে গলা কেটে হত্যা করে নাজমা। পরে আশপাশের লোকজন ছুটে এসে শিশুটিকে মৃত অবস্থায় দেখতে পান। এরপর স্থানীয়রা নাজমাকে শিকলে বেঁধে থানায় খবর দেন।

ওসি আরো জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশুটির মা নাজমা বেগমকে আটকের পর হত্যাকাণ্ডে ব্যবহৃত কাঁচি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button