সংবাদ সারাদেশ

পুত্রবধূর হামলার শিকার হয়ে হাসপাতালে শ্বশুর শ্বাশুড়ি

সংবাদ চলমান ডেস্কঃ

পুত্রবধূর হামলার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন শ্বশুর ও শ্বাশুড়ি। আহত অবস্থায় নূর মোহাম্মদ বেপারী এবং তার স্ত্রী আলেয়া বেগমকে তাদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নূর মোহাম্মদ বেপারীর তিন ছেলের মধ্যে মেজ ছেলে মকবুল বেপারী মালয়েশিয়া প্রবাসী। বাবার ভিটের পাশে পাকা দালানে মকবুলের স্ত্রী লাকি বেগম দুই ছেলে-মেয়েকে নিয়ে থাকেন। স্বামী বিদেশ থাকায় লাকি বেগমের জীবনযাপন ছিল বেপরোয়া। জমি নিয়ে বিরোধের জেরে লাকি বেগম স্বামীর আশকারায় শ্বশুর-শাশুড়ির ওপর মানসিক নির্যাতন করে আসছে বহুদিন যাবত।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে লাকি বেগম ও তার স্বজনরা নূর মোহাম্মদ বেপারী ও আলেয়া বেগমকে ঘর ছেড়ে চলে যেতে বলেন। এ নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা হামলা চালিয়ে আহত করেন এই দম্পতিকে। প্রতিবেশীরা আহত অবস্থায় তাদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গৌরনদী থানার ওসি আফজাল হোসেন বলেন, বিষয়টি নিয়ে অনুসন্ধান চলছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button