সংবাদ সারাদেশসারাদেশ

গাজীপুরে দুই বাসে আগুন

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় আজ সোমবার ভোরে একটি বাসে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে অল্পের জন্য বেঁচে যান বাস চালক।

অপর দিকে গতকাল রোববার গভীর রাতে গাজীপুর সদর থানার শিববাড়ি-শিমুলতলী সড়কের বটতলায় দাঁড়ানো একটি বাসে আগুন দেওয়া হয়।

জানা যায়, আজ সোমবার ভোরে শ্রমিক আনার উদ্দেশে বাসটি গাজীপুর-কোনাবাড়ীর দিকে যাচ্ছিল। পথে সফিপুর বাজারে পূর্ব পাশে আরেকটি বাস দাঁড়িয়ে থাকায় বাসটি থামাতে হয় চালককে। এ সময় হঠাৎ ৪-৫ জন যুবক বাসটিতে ওঠেন। এরপর বাসটিতে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায় তারা। 

এ ঘটনায় বাস চালক হাবিবুর রহমান জানান, হঠাৎ করে ৪-৫ জন যুবক যখন বাসে উঠে, তখন আমি তাদের বলেছি, ভাই আমি তো কোনো যাত্রী নেব না, আপনারা কেন উঠেছেন? তখন তারা বলেন, তোর কোথাও যাওয়া লাগবে না, এই কথা বলে হাতে থাকা বোতল থেকে তেল ছিটিয়ে দেয়। পরে আগুন দিয়ে তারা পালিয়ে যান। আমি অল্পের জন্য দৌড়ে নেমে গিয়ে বেচে গেছি।

কালিয়াকৈরে ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. রায়হান বলেন, আগুন লাগার খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

এ বিষয়ে কালিয়াকৈরে থানার ওসি আকবর আলী খান বলেন, আজ ভোরে ঘটনাটি ঘটিয়েছে দুর্বৃত্তরা। আমরা তাদের চিহ্নিত করে গ্রেফতার করার চেষ্টা করছি।  

এদিকে গাজীপুর সদর থানার শিববাড়ি-শিমুলতলী সড়কের বটতলায় গতকাল রোববার রাত দুইটার দিকে একটি দাঁড়ানো বাসে আগুন দেন দুর্বৃত্তরা। 

গাজীপুর সদর থানার ওসি জিয়াউল ইসলাম বলেন, গত রাত দুইটার দিকে শিববাড়ি-শিমুলতলী সড়কের বটতলায় একটি দাঁড়ানো বাসে আগুন দেন দুর্বৃত্তরা। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button