সংবাদ সারাদেশ

পুকুরে গোসল করতে নেমে শ্রমিকের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

পুকুরে গোসল করতে নেমে কাওসার রহমান (২০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সিরাজগঞ্জের কাজিপুর  উপজেলার মাইজবাড়ী ইউনিয়নের ছালাভরা এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত কাওসার চাঁপাইনবাবগঞ্জ সদরের বাগডাঙ্গা ইউনিয়নের গড়াইপাড়ার নজরুল ইসলামের ছেলে। তিনি সিরাজগঞ্জের ছালাভরা এলাকায় নির্মাণাধীন পরিবার পরিকল্পনা ট্রেনিং সেন্টারে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

কাজিপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন জানান, নির্মাণাধীন ওই ট্রেনিং সেন্টারে কর্মরত কাওসারসহ তিন শ্রমিক দুপুরে পার্শ্ববর্তী ইনতুল্যাদহ নামে একটি পুকুরে গোসল করতে নামেন। গোসলের এক পর্যায়ে কাওসার পানিতে ডুবে যান। স্থানীয়রা উদ্ধারে চেষ্টা চালিয়ে ব্যার্থ হলে কাজিরপুর ফায়ার সার্ভিসের মাধ্যমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরে খবর দেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের লিডার (ডুবুরী) নুরুন্নবীর নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে।

পরে খোজাখুঁজির একপর্যায়ে ৪০ ফিট পানির নিচ থেকে ডুবুরী জুয়েল রানা নিখোঁজ কাওসারকে উদ্ধার করে। পরে কাজিপুর উপজেলা চেয়ারম্যানের নিকট লাশটি হস্তান্তর করা হয় বলে জানা গেছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button