সংবাদ সারাদেশসারাদেশ

পিকআপ অটোরিকশার সংঘর্ষে রাজমিস্ত্রী নিহত

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক রাজমিস্ত্রী নিহত হয়েছেন। এ সময় আরো ৪ অটো যাত্রী আহত হয়। গতকাল(৪ জুন)শুক্রবার বিকেলে সদর উপজেলার কেরামত নগরের উত্তরে সুবর্ণচর টু সোনাপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে ।

তবে আহতদের নাম ঠিকানা এখনও জানা যায়নি। নিহত পানা উল্যাহ সুবর্ণচর উপজেলার চরজুবলি ইউপির চর মহিউদ্দিন গ্রামের মোচ আলাদে বাড়ির সফি উল্যার ছেলে । নিহতের ফুফাতো ভাই প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আরো বলেন, পানা উল্যাহ পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন। সুবর্ণচর উপজেলার আট কপালিয়া এলাকা থেকে শুক্রবার বিকেলের দিকে অটোরিকশা করে সোনাপুর বাজারে যাচ্ছিলো। পথে অটোরিকশাটি সদর উপজেলার কেরামত নগরের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে সে মাথায় গুরুতর ভাবে আঘাত পায়।

পরে স্থানীও লোকজন পানা উল্যাহকে আশংকাজনক অবস্থাতে উদ্ধার করে, উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে বিকাল ৫টার দিকে তার মৃত্যু হয় । আজ শনিবার সকালে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। চরজব্বার থানার ওসি মো.জিয়াউল হক এই দুর্ঘটনার বিষয়টি অবগত করেন । দুর্ঘটনাস্থল সদর উপজেলা হওয়ায় সদর থানা এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে নিহত স্বজনদেরকে জানানো হয়। সদর থানার ওসি মো.সাহেদ উদ্দিন জানান, এ বিষয়ে কেউ তাদেরকে অবহিত করেনি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button