সংবাদ সারাদেশ

সিরাজগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের শাহজাদপুরে পারিবারিক কলহের জেরে ভাতিজার ফলার আঘাতে চাচা ভুট্টো মোল্লা নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আজ রবিবার সকালে উপজেলার গালা ইউনিয়নের ফকিরপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। এর আগে, শনিবার রাতে একই গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ভুট্টো মোল্লা ফকিরপাড়া গ্রামের বনো মোল্লার ছেলে। আটকরা হলেন- নিহতের ভাই সিদ্দিক মোল্লা, ভাবি শ্রিমতি বেগম ও ভাতিজা বউ আরিফা খাতুন।

নিহতের স্বজনরা জানান, পারিবারিক দ্বন্দ্বের জেরে শনিবার রাতে সিদ্দিক মোল্লার সঙ্গে ভুট্টো মোল্লার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে হাতাহাতি শুরু হলে ফলা দিয়ে চাচা ভুট্টোকে আঘাত করেন সিদ্দিক মোল্লার ছেলে শফিকুল। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া মারামারি ঠেকাতে গিয়ে বনো মোল্লার আরেক ছেলে নবীরুল ও ভুট্টোর স্ত্রী গুরুতর আহত হন। ভাতিজা শফিকুলের ফলার আঘাতে নবীরুলের একটি চোখ উপড়ে গেছে। তাদের আশঙ্কাজনক অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। এছাড়া মূল অভিযুক্তকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button