সংবাদ সারাদেশ

দুই সন্তানের জনক প্রলোভন দেখিয়ে কিশোরীকে অপহরণ

চলমান ডেস্কঃ

এসএসসি পাস  এক কিশোরীকে অপহরণের অভিযোগ উঠেছে দুই সন্তানের জনক খালিদ সাইফুল্লাহর বিরুদ্ধে।লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা ইউপির ৮ নম্বর ওয়ার্ডের রসুলপুরের পদাইটারী এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এ ঘটনায় অপহৃত কিশোরীর বোন অলিদা আক্তার বাদী হয়ে পাটগ্রাম থানায় একটি অভিযোগ করেছেন।

অপহরণকারী খালিদ সাইফুল্লাহ উপজেলার বাউরা ইউপির রসুলপুর পদাইটারী এলাকার নুর ইসলামের ছেলে। সে একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি।

অপহৃত ওই কিশারীর নাম রেহেনা আক্তার পারভীন। সে বাউরা আরেফা খাতুন বালিকা বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পাস করেছে। সে রসুলপুরের পদাইটারী গ্রামের রহিদুল ইসলামের মেয়ে।

খালিদ সাইফুল্লাহ তার প্রতিবেশী রহিদুল ইসলামের মেয়ে রেহেনা আক্তারকে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দিয়ে উক্ত্যক্ত করে আসছিলেন। গত ৭ জুন সাইফুল্লাহ রেহেনা আক্তারকে অপহরণ করে। বিষয়টি জানাজানি হলে রেহেনা আক্তারের পরিবার বিভিন্নভাবে খোঁজ করার চেষ্টা করে ব্যর্থ হন। পরে পাটগ্রাম থানায় একটি অপরহরণ অভিযোগ দায়ের করেন।

অপহৃতের বড় বোন অলিদা বেগম বলেন, আমার বোনকে খালিদ সাইফুল্লাহ উক্ত্যক্ত করতো। এ ঘটনা তার পরিবারকে জানালে ক্ষিপ্ত হয়ে আমার বোনকে অপহরণ করে। আমার বোনকে উদ্ধারের জন্য থানা পুলিশের শরণাপন্ন হয়ে পাটগ্রাম থানায় একটি অপরহণ মামলা করেছি।

অপহৃতের মা মর্জিনা বেগম বলেন, খালিদের বউ-বাচ্চা থাকার পরেও সে আমার নাবালিকা মেয়েকে প্রলোভন দেখিয়ে অপহরণ করেছে। সে আমার মেয়েকে বিক্রি করে দেবে, আমি আমার মেয়েকে ফেরত চাই।

খালিদ সাইফুল্লাহর বাবা নুর ইসলাম ছেলের কৃতকর্মের জন্য দুঃখ ও ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি চাই আমার ছেলের উপযুক্ত শাস্তি হোক।

এ বিষয়ে অপহরণকারী খালিদ সাইফুল্লাহর মোবাইল ফোনে কয়েকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মাহেন্ত জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। অপহৃত কিশোরীকে উদ্ধারেরর চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button