ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

টাঙ্গাইলে ভাবিকে পিটিয়ে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় লাঠি দিয়ে ভাবিকে পিটিয়ে ভাবিকে হত্যা করেছেন দেবর সালাম মিয়া।

শুক্রবার উপজেলার শুরীরচালা গ্রামে ঘটনাটি ঘটে। এই ঘটনায় রুহুল আমিনকে গ্রেফতার করেছেন পুলিশ। গ্রেফতারকৃত রুহুল আমিন উপজেলার কাঁকড়াজান ইউপির ৫ নম্বর ওয়ার্ডের সদস্য। 

পুলিশ বলেন, শুরীরচালা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেবর সালাম মিয়ার সঙ্গে ভাবি জরিনা আক্তারের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সালাম মিয়া একটি লাঠি দিয়ে জরিনার মাথায় আঘাত করেন।

এতে গুরুতর অবস্থায় জরিনাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে মারা যান জরিনা। এ ঘটনায় সালাম মিয়াকে প্রধান আসামি করে ৭ জনের বিরুদ্ধে সখীপুর থানায় হত্যা মামলা করেন জরিনার মেয়ে স্বপ্না আক্তার। গ্রেফতারকৃত রুহুল আমিনকে মামলায় ইন্ধনদাতা হিসেবে আসামি করা হয়েছে।

মামলার বাদী স্বপ্না আক্তার জানান, তুচ্ছ ঘটনায় সবাই মিলে আমার মাকে পরিকল্পিতভাবে খুন করেছে। ইউপি সদস্য রুহুল আমিন ছিল খুনের ইন্ধনদাতা। আমার মায়ের হত্যাকারীদের বিচার চাই।

সখীপুর থানার ওসি রেজাউল করিম জানান, রুহুল আমিনকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button