সংবাদ সারাদেশ

পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখে ফেলায়,যুবককে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখে ফেলায় এক যুবক খুন হয়েছে। পরকীয়া প্রেমিকার সঙ্গে যোগাযোগ রাখায় এ ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবারের অভিযোগ।

(৭ মার্চ) রবিবার রাতে পৌর এলাকার দেবগ্রামের টানা ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।নিহত সেই যুবকের নাম রাজু মিয়া  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার  ভাড়াটিয়া আলমগীর মিয়ার ছেলে।

রাজু মিয়া দেবগ্রামের দুলাল মোল্লার বাড়ির ভাড়াটিয়া। তাদের গ্রামের বাড়ি লক্ষীপুরের কমলগঞ্জ উপজেলায়। শুভর বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। তারা দেবগ্রামের শেখ রেজাউল করিমের বাসায় ভাড়া থাকতো।

সোমবার সকালে সহকারী এসপি (কসবা সার্কেল) মো. নাহিদ হাসান ঘটনাস্থলে আসেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ কথিত প্রেমিকা, শুভর বাবা-মাকে আটক করে থানায় নিয়ে গেছে।

রাজুর বাবা আলমগীর মিয়া জানান, প্রায় ২০ বছর ধরে তিনি আখাউড়ায় থাকেন। বিয়ে করেন উপজেলার নয়াদির গ্রামে। বড় ছেলে রাজু ডিস লাইনের কর্মচারি হিসেবে কাজ করতো। রোববার রাত নয়টার পর দেবগ্রাম টানা ব্রিজের সামনে থেকে তাকে ডেকে নির্জন জায়গায় নিয়ে ছুরিকাঘাত করে শুভ। খবর পেয়ে রাজুকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে আশুগঞ্জ এলাকায় মারা যায়।

রাজুর মা আনোয়েরা বেগম অভিযোগ করেন, তিন-চার মাস আগে বিবাহিত মাঈনুদ্দিন মিয়ার ছেলে শুভকে এক মেয়ের সঙ্গে দেখে ফেলে রাজু। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধ হয়। এরই জেরে রাজুকে হত্যা করে শুভ।

ঘটনাস্থলে থাকা আখাউড়া থানার ওসি মো. রসুল আহমেদ নিজামী জানান, ওই মেয়েটির সঙ্গে রাজুও যোগাযোগ রাখতো বলে শুভ’র সঙ্গে বিরোধ হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে। আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button