সংবাদ সারাদেশ

সিরাজগঞ্জে সেই শিক্ষিকার লাশ থেকে স্বর্ণালংকার চুরি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে বাস-ট্রাকের মাঝে চাপা পড়ে নিহত হন রিকশা আরোহী বনবাড়ীয়া সরকরি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ইফরাত সুলতানা রুনী, তার ছেলে মাশবুবুর রহমান আদী ও মেয়ে ছোয়েবা রহমান। তাদের লাশ উদ্ধার করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহতদের পরিবারের পক্ষ থেকে জেলা ম্যাজিস্ট্রেটের কাছে ময়নাতদন্ত না করার আবেদন করায় তিনজনের লাশ রবিবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মর্গ থেকে লাশ বাড়িতে পাঠানো হয়। এরপরই সবার নজরে আসে মূল ঘটনা।

নিহতদের পরিবার জানায়, শিক্ষিকা ইফরাত সুলতানা রুনীর গলায় একটি স্বর্ণের চেইন, হাতে দুটি আংটি, দুটি বালা, একজোড়া কানের দুল ও নাকফুল ছিল। মর্গ থেকে লাশ পাওয়ার পর সেসব স্বর্ণালঙ্কার পাওয়া যায়নি।

অভিযোগ পেয়ে সোমবার হাসপাতালের ডোম রানা, শাহ আলম, সুমনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা চেইন, আংটি, বালা, কানের দুল ও নাকফুল চুরির কথা স্বীকার করে। পরে তাদের বাসা থেকে স্বর্ণালঙ্কারগুলো উদ্ধার করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী বলেন, নিহত শিক্ষিকার স্বজনদের অভিযোগের ভিত্তিতে তিন ডোমকে আটক ও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের দেয়া তথ্যেই স্বর্ণালঙ্কারগুলো উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালের আরএমও ডা. ফরিদুল ইসলাম বলেন, এ বিষয়ে আমি অবগত না। এ ধরনের ঘটনা ঘটলে অবশ্যই ডোমের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করব।

রবিবার স্কুল শিক্ষিকা রুনী তার ছেলে ও মেয়েকে নিয়ে রিকশায় করে শহরে যাচ্ছিলেন। কালাচাঁন মোড়ে বেলকুচি থেকে সিরাজগঞ্জগামী জাহাঙ্গীর পরিবহনের বাসটি সামনের একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে রিকশাকে সজোরে চাপা দেয়। এতে ট্রাকের পেছনে ধাক্কা লেগে রিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই স্কুলশিক্ষিকা রুনী ও তার ছেলে আদী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় রিকশাচালক চাঁন মিয়া ও শিশু ছোয়েবাকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক ছোয়েবাকে মৃত ঘোষণা করেন বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button