সংবাদ সারাদেশ

নেত্রকোনায় কৃষককে কুপিয়ে হত্যা,গ্রেফতার ১

নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোনার দুর্গাপুরে পূর্বশত্রুতার জেরে জাহেদ আলী নামে এক কৃষককে কুপিয়ে হত্যার ঘটনায় আবুল বাশার বাবুলকে গ্রেফতার করেছে র‍্যাব।গতকাল বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ময়মনসিংহের ধোবাউড়া বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার আবুল বাশার বাবুল নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চণ্ডীগড় ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের মৃত হাছেন আলীর ছেলে।নিহত জাহেদ আলী একই গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। তারা সম্পর্কে বেয়াই।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দফতরের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন।তিনি বলেন, যৌতুকের শালিস মীমাংসাকে কেন্দ্র করে জাহেদ আলীর সঙ্গে আবুল বাশার বাবুল, আব্দুস ছালাম ও তার ছেলে এমদাদুল হকের শত্রুতা সৃষ্টি হয়েছিল। এরই জেরে গত ৯ এপ্রিল বিকেলে বেগুনের চারা দেয়ার কথা বলে আব্দুস সালামের বাড়িতে জাহেদ আলীকে ডেকে আনা হয়। পরে বেগুন খেতে ওই ঘটনায় আব্দুস সালাম ও জাহেদের কথাকাটাকাটি ও তর্কবিতর্ক হয়।

একপর্যায়ে আবুল বাশার বাবুল, আব্দুস সালাম ও তার ছেলে এমদাদুল হক দা দিয়ে জাহেদ আলীকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় নিহতের ছেলে রেজাউল করিম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর ঘটনাটি র‍্যাবের নজরে আসলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আবুল বাশার বাবুলকে গ্রেফতার করা হয়েছে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে হত্যার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে ও জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button