সংবাদ সারাদেশ

এবার করোনায় মারা গেলেন-এমপি

সিলেট প্রতিনিধিঃ

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সিলেটের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের সংসদ সদস্য ছিলেন।

বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

মাহমুদ উস সামাদ চৌধুরীর ব্যক্তিগত সচিব জুলহাস আহমদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, করোনায় আক্রান্ত হওয়ায় এমপিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

২০০৮ সালে অনুষ্ঠিত নবম জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রথমবার এমপি নির্বাচিত হন মাহমুদ উস সামাদ চৌধুরী। ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে একই আসনে দ্বিতীয়বার তিনি এমপি নির্বাচিত হন। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও সেখানে এমপি নির্বাচিত হন মাহমুদ উস সামাদ চৌধুরী।

উল্লেখ্য, মাহমুদ উস সামাদ চৌধুরী ১৯৫৫ সালের ৩ জানুয়ারি সিলেটে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম দেলোয়ার হোসেন চৌধুরী ও মায়ের নাম আছিয়া খানম চৌধুরী।

তিনি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব ছিলেন। সিলেট-৩ আসনের টানা তিনবারের এই সংষদ সদস্যের মৃত্যুতে তার নির্বাচনী এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button