সংবাদ সারাদেশ

নিখোঁজের ১০ দিন পর বালুর স্তুপে মিলল যুবকের মরদেহ

সংবাদ চলমান ডেস্কঃ

কুষ্টিয়া সদর উপজেলায় নিখোঁজের ১০ দিন পর বালুর স্তুপ থেকে জাহাবুল ইসলাম নামের এক গাড়িচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের অভিযোগ, শাহাবুলের বন্ধুরাই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

গতকাল শুক্রবার সদর উপজেলার তালবাড়িয়া ঘাট এলাকার পদ্মা নদীর তীরে বালুর স্তুপ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানায় ওসি আবুল কালাম।

জাহাবুল ইসলাম মিরপুর উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের হালসা সাগদরচর গ্রামের সাইকুল ইসলামের ছেলে। তিন ভাইয়ের মধ্যে সবার ছোট ছিলেন। তিনি অবিবাহিত। কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া কাঞ্চনপুর এলাকার জসীম উদ্দীনের ইট ভাটায় ট্রলি গাড়ির চালকের কাজ করতেন। ব্যক্তিগত ট্রলি গাড়ি নিয়ে মাটির ইট বহনের কাজ করতেন জাহাবুল। বর্তমানে তার ব্যক্তিগত ট্রলিটি নিখোঁজ রয়েছে।

নিখোঁজের ঘটনায় নিহতের মেঝভাই মাহাবুল ইসলাম মিরপুর থানায় গত ২৪ জানুয়ারি একটি সাধারণ ডায়েরি করেছেন। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা গেছে, গত ১৯ জানুয়ারি সন্ধ্যায় ইটভাটায় কাজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন জাহাবুল। কয়েকদিন পর্যন্ত বাড়ি না ফেরায় পরিবার ও স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। না পেয়ে জাহাবুলের ভাই মিরপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

নিহতের মেজভাই মাহাবুল ইসলাম বলেন, শুক্রবার আমাদের কাছে মোবাইলে খবর যায় কুষ্টিয়ার তালবাড়িয়া ঘাটে বালুর স্তুপের ভেতরে একটি মরদেহ পাওয়া গেছে। আমরা ছুটে গিয়ে দেখি আমার ছোটভাই জাহাবুলের গলিত মরদেহ। এরপর আমরা পরিচয় শনাক্ত করেছি পুলিশের কাছে। একমাত্র ট্রলি গাড়ির কারণে আমার ভাই খুন হয়েছে। তার গাড়িটা চুরি করে নিয়েছে এবং আমার ভাইকে হত্যা করা হয়েছে। আমাদের ধারণা এই কাজটা কাছের মানুষ করেছে। যারা আমার ভাইয়ের বন্ধু।

নিহত জাহাবুলের চাচা মারফত আলী বলেন, তার শারীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে। মাথার খুলি ভাঙা। খুব অত্যাচার করে তাকে হত্যা করা হয়েছে। হত্যার পর তার ট্রলি গাড়িটি ছিনতাই করা হয়েছে। শাহাবুলের কাছের বন্ধুরা এই ঘটনা ঘটিয়েছে। পুলিশ তদন্ত করলে হত্যাকাণ্ডের মূল কাহিনী খুব সহজেই বের হয়ে আসবে।

কুষ্টিয়া মডেল থানার ওসি আবুল কালাম বলেন, গলিত মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। জাহাবুলের ট্রলি গাড়িটি এখনো নিখোঁজ। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি জানান, তদন্ত চলছে। হত্যাকাণ্ডে জড়িতরা যেই হোক না কেন, তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। পুলিশ কাজ করছে। এরই মধ্যে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তদন্ত শুরু করেছে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button