সংবাদ সারাদেশসারাদেশ

শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ছোট্ট আদিবার

শরীয়তপুরের গোসাইরহাটে রাস্তা পার হতে গিয়ে অটোরিকশার চাপায় আদিবা ইসলাম (৫) নামে এক স্কুলপড়ুয়া শিক্ষার্থী মারা গেছে। আজ সোমবার বেলা ১১টার দিকে উপজেলার নাগেরপাড়া বাজারে এ ঘটনা ঘটে। 

নিহত আদিবা ইসলাম নাগেরপাড়া ইউনিয়নের রাণীসার এলাকার বোরহান উদ্দিন ও মাহমুদা বেগম দম্পতির ছোট মেয়ে। আদিবা নাগেরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্র বলেন, সোমবার স্কুল ছুটি শেষে মা মাহামুদা বেগমের হাত ধরে সড়কের পাশ দিয়ে বাড়ি ফিরছিল আদিবা। এ সময় মায়ের হাত থেকে ছুটে দৌড়ে সড়ক পার হতে গিয়ে একটি অটোরিকশার নিচে চাপা পরে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মা মাহমুদা বেগম জানায়, সবসময় মেয়ে আমার হাত ধরেই বাসায় ফিরত। আজ হঠাৎ করেই আমার হাত ছেড়ে দিয়ে রাস্তা পার হতে দৌড় দিয়েছিল। আগে জানলে কখনোই হাতছাড়া করতাম না। আমার মেয়েটি আজ আমাকে ছেড়ে চলে গেল। 

এ বিষয়টি নিশ্চিত করে গোসাইরহাট থানার ওসি পুষ্পেন দেবনাথ বলেন, অটোরিকশার নিচে চাপা পড়ে আদিবা নামে শিশু শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহতের পরিবার অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button