সংবাদ সারাদেশসারাদেশ

নারায়ণগঞ্জে বিস্ফোরণে মারা গেলেন তিন জন

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ১টি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে তিন জনের মৃত্যু হয়েছে। আজ রোববার ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় জিয়াউর রহমান সোহান নামে এক জন মারা গেছেন। এখন পর্যন্ত দগ্ধ চার জনের মধ্যে মারা গেলেন তিন জন। চিকিৎসাধীন রয়েছেন হাসিনা মমতাজ। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া।

এর আগে,গত শুক্রবার রাতে আড়াইহাজার থানাধীন দিঘিরপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে শনিবার (২৩ সেপ্টেম্বর) কানিজ খাদিজা নিপা ও সায়মা আক্তার এবং আজ রোববার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোহান। আর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এখনো চিকিৎসাধীন রয়েছেন হাসিনা মমতাজ। তারা সকলেই ফকির অ্যাপারেলস গার্মেন্টসের শ্রমিক।

এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা জানান, গত শুক্রবার রাতে হঠাৎ করে ভবনের চার তলায় বিকট শব্দে বিস্ফোরণ হয়। পরে স্থানীয়রা ফ্ল্যাটের ভেতর থেকে চার জনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ঢামেকের বার্ন ইউনিটে পাঠায়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক ফখরুদ্দিন বলেন, ঐ ফ্ল্যাটে থাকা অবৈধ গ্যাস লাইনের বিস্ফোরণ ঘটে। এ সময় ফ্ল্যাটে থাকা চার ভাড়াটিয়া দগ্ধ হয়। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিন জনের মৃত্যু হয়েছে।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button