সংবাদ সারাদেশসারাদেশ

নারায়ণগঞ্জে এক যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় আলামিন ওরফে দানিয়াল (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। গত শুক্রবার ৯ ফেব্রুয়ারি দিবাগত রাতে পূর্বশত্রুতার জের ধরে চাষাড়া বালুর মাঠ এলাকায় এই ঘটনা ঘটে।

এ সময় শুভ (২২) নামে আরো এক জনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। নিহত আল আমিন ফতুল্লার মাসদাইর এলাকায় দেলোয়ার মিয়ার ছেলে। তিনি অটোরিকশা গ্যারেজের ব্যবসার সঙ্গে সম্পর্কিত ছিলেন। এবং আহত শুভ একই এলাকার শাহজালালের ছেলে। তিনি একটি কারখানার মেশিন অপারেটর হিসেবে কর্মরত।

স্থানীয়রা বলেন, রাতে শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় প্রকাশ্যে ঐ দুই যুবককে কুপিয়ে আহত করে কয়েক জন যুবক। পরে তাদেরকে রক্তাক্ত অবস্থায় অটোরিকশায় তুলে নিয়ে যায় হামলাকারীরা। এরপর ফতুল্লার মাসদাইর এলাকায় আহতদের বাড়ির সামনে নিয়ে তাদের আবার আঘাত করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়।

পরে আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলামিন কে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালে নিহতের মরদেহ নিয়ে আহাজারিরত আলা আমিনের মা মুক্তা বেগম বলেন, বাড়ির পাশে দানিয়ালকে রক্তাক্ত অবস্থায় দেখে ছোট ছেলে স্থানীয় লোকজনকে নিয়ে আলামিনকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে গিয়ে দেখি আলামিন মারা গেছে।

তিনি আরো বলেন, দানিয়ালকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার সঙ্গে স্থানীয় অনিকদের বিরোধ চলছিল। যারা যারা আমার ছেলেকে হত্যা করেছে তাদের শাস্তি চাই।

আলামিনের স্ত্রী রাত্রি আক্তার বলেন, দুই বছর আগে আমার সঙ্গে আলামিনের বিয়ে হয়। এরই মধ্যে কয়েক মাস ধরে আমরা আলাদা বাসা নিয়ে ভাড়াবাড়িতে বসবাস করে আসছিলাম। রাত ১০ টার দিকে দানিয়াল তার বন্ধু শুভকে নিয়ে চাষাঢ়া ঘুরতে গিয়েছিল। এরপর খবর পেয়ে হাসপাতালে এসে দেখি তার লাশ পড়ে রয়েছে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তাসলিম আহমেদ জানায়, বেশ কিছুদিন আগে ঐ এলাকার রমুর নাতি হিসেবে পরিচিত অনিক ও তার লোকজনের সঙ্গে আলামিনের মারামারি ঘটনা ঘটে। রমু ঐ এলাকার শীর্ষ মাদক কারবারি ও আধিপত্য বিস্তার নিয়ে তার সঙ্গে বিরোধকে কেন্দ্র করে দানিয়েলে ওপর হামলা করে।

তিনি আরো বলেন, এ হত্যার ঘটনায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। যারা ঘটনার সঙ্গে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করা হবে। এছাড়া নিহত যুবকের বিরুদ্ধেও থানায় মামলা রয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে রমুকে আটক করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button