সংবাদ সারাদেশ

চৈতিকে দিনদুপুরে কব্জি কেটে কুপিয়ে হত্যা

সংবাদ চলমান ডেস্ক:

বগুড়ায় রাকিবুল হাসান চৈতি নামে এক যুবককে দিনদুপুরে কুপিয়ে কব্জি কেটে হত্যা করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হাতে তিনি নিহত হয়েছেন বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন।

নিহত চৈতি জেলার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউপির গনসারপাড়া এলাকার মোস্তাফিজার রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, চৈতিকে সোমবার সকালে সারিয়াকান্দি উপজেলার নারচী ইউপির শেখাহাতী গ্রামের কয়েকজন ব্যক্তি মোবাইল ফোনে স্থানীয় গণকপাড়া চান্দিনার বাজার এলাকায় ডেকে নেয়। সেখানে একটি চায়ের দোকানে বসে চৈতি ও তার পরিচিত কয়েক যুবক গল্প করছিলেন। এ সময় অতর্কিতভাবে শেখাহাতী গ্রামের যুবকরা হাতে ধারালো অস্ত্র নিয়ে চৈতির ওপর হামলা চালায়। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধারের চেষ্টা চালায়।

এক পর্যায়ে সন্ত্রাসীরা স্থানীয় লোকজনদের ভয়ভীতি দেখিয়ে চৈতিকে একটি মোটরসাইকেলে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার হাতের ডান কব্জি কেটে ফেলে দেয়। এ দিকে চৈতির আত্মীয়স্বজন তার খোঁজ পেয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে দুপুরে তার মৃত্যু হয়।

নিহত চৈতির বড় ভাই ঝুন্টু মিয়া জানান, তাদের বাড়ির পার্শ্ববর্তী শেখাহাতী গ্রামের খোকন ও শাকিব এবং মামুন নামের তিন যুবক তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর তাকে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে।

স্থানীয়রা আরো জানান, দীর্ঘদিন যাবত গনসারপাড়া ও শেখাহাতী গ্রামের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কয়েক দফায় মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে চৈতি হত্যাকাণ্ড হতে পারে বলে স্থানীয়দের ধারণা।

এ ঘটনার পর সোনাতলা ও সারিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী বলেন, যুবকটি আমাদের এলাকার। আর হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে সারিয়াকান্দি উপজেলার নারচী ইউপির গণকপাড়া চান্দিনার বাজারে। হত্যাকারীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button