সংবাদ সারাদেশ

নানির লাশ দেখতে গিয়ে পথে নাতির মৃত্যু

সংবাদ চলমান ডেস্কঃ

নানির লাশ দেখতে গিয়ে লাশ হলেন নাতি। মৃত্যু সংবাদ শুনে নানির লাশ দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নাতির মৃত্যু হয়েছে। নেত্রকোনায় সোমবার সকালে এই দুর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৩ জন।

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের পূর্বধলা উপজেলার ভবেরবাজার এলকায় এ দুর্ঘটনা ঘটে। সদর সার্কেলের অ্যাডিশনাল এসপি মোর্শেদা খাতুন এ তথ্য নিশ্চিত করেছেন।

৩৫ বছর বয়সী হিমেল জেলার মোহনগঞ্জ উপজেলার পাবই গ্রামের রুহুল আমিনের ছেলে। এ দুর্ঘটনায় আহত ১৩ জন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার পাবই গ্রামের জুলেখা বেগমের মৃত্যুর সংবাদ শুনে ঢাকা থেকে নাতি হিমেল ও তার পরিবার এবং আত্মীয়-স্বজন মিলে একটি পিকআপভ্যানে চড়ে নানার বাড়িতে যাচ্ছিলেন। পথে জেলার পূর্বধলা উপজেলার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের ভবের বাজার নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাছবোঝাই আরেকটি পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নাতি হিমেল নিহত এবং ১৩ জন আহত হয়।

নেত্রকোনা সদর সার্কেলের অ্যাডিশনাল এসপি মোর্শেদা খাতুন বলেন, পিকআপভ্যান দুটি তাদের হেফাজতে রয়েছে। ঘটনাস্থলে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ রয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button