সংবাদ সারাদেশ

নরসিংদীতে বাসচাপায় তিন বোনসহ নিহত ৪

সংবাদ চলমান ডেস্কঃ

নরসিংদীতে বাসচাপায় তিন বোনসহ প্রাইভেটকারের চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন প্রাইভেটকারের আরো এক যাত্রী। শুক্রবার বিকেল ৫টার দিকে নরসিংদীর বেলাবো উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে বেলাবো থানা, ভৈরব হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় দ্রুত ঢাকায় পাঠিয়েছেন তারা।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে এখন পর্যন্ত। প্রাইভেটকারের ভেতরে থাকা নিহত এক ব্যক্তির মানিব্যাগে মো. নওয়াব আলী নামে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে।

পরিচয়পত্র সূত্রে জানা গেছে, তার বাড়ি গাজীপুর। আইডি কার্ড নং- ৫০৮২৬৮…..। এ সময় ওই ব্যক্তির পকেট থেকে আরেকটি পরিচয়পত্র পাওয়া যায়। যেখানে লেখা আছে, এমডি নওয়াব আলী, ঢাকা বিজিং ড্রায়িং অ্যান্ড ওয়িভিং ইন্ডাস্ট্রিজ লিমিটেড, জেনারেল ম্যানেজার।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিলেট থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার ও ঢাকা থেকে যাওয়া আল মোবারাকার (ঢাকা মেট্রো-ব-১৫-৭২৩৫) নামে একটি তাদের চাপা দেয়। এতে প্রাইভেটকারটি মুহূর্তেই দুমড়ে-মুচড়ে যায়।

ভৈরব হাইওয়ে থানার ওসি মো. মামুনুর রহমান বলেন, আমরা ঘটনাস্থলে এসে নিহত ও আহতদের উদ্ধার করেছি। এখনো সবার পরিচয় পাওয়া যায়নি। জানার চেষ্টা চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেলাবো থানার ওসি মো. শাফায়েত হোসেন পলাশ বলেন, আমরা মরদেহ ও গাড়ি উদ্ধার করে ভৈরব থানাকে দিয়েছি। তারা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এর আগে গত ২৮ ডিসেম্বর সোমবার একইস্থানে দুই ট্রাকের সংঘর্ষে একজন নিহত হন বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button