সংবাদ সারাদেশসারাদেশ

নরসিংদীতে কাভার্ডভ্যান চাপায় নিহত ১

নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে কাভার্ডভ্যান চাপায় নাজমুল হোসেন নামে ১ জন মোটরসাইকেলের আরোহী নিহত হয়েছেন। শুক্রবার রাতে ঘোড়াশাল বাইপাস সড়কের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজমুল হোসেন সাতক্ষীরার তালা উপজেলার ডাঙ্গা নলছাটা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

নাজমুল হোসেন নরসিংদীর ভেলানগর এলাকার আহমেদুলের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। আটক চালক লুৎফর রহমান রাজশাহীর তানৈর উপজেলার বদলপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, শুক্রবার রাত ৮টার দিকে পরিচিত মফিজুল নামে একজনের মোটরসাইকেলে করে মাধবদী থেকে ঘোড়াশাল যাচ্ছিলেন নাজমুল।

পরে রাত পৌনে ৯টার দিকে ঘোড়াশাল বাইপাস সড়কের সামনে পৌঁছলে পেছন থেকে আসা একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে নাজমুল সড়কে ছিটকে পড়লে ওই কাভার্ডভ্যানের পেছনের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ঘোড়াশাল পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এ ঘটনায় ওই কাভার্ডভ্যানসহ চালক লুৎফর রহমানকে আটক করেছে পুলিশ।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইলিয়াস হোসেন বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। কাভার্ডভ্যানসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button