সংবাদ সারাদেশ

স্কুলছাত্রীর মৃত্যু, সড়ক অবরোধ

সংবাদ চলমান ডেস্কঃ

সে ফতুল্লার দক্ষিণ নয়ামাটি এলাকার শাহাদাৎ হোসেনের বাড়ির ভাড়াটিয়া মিজানুর রহমানের মেয়ে।
এদিকে আলভীর মৃত্যুর খবরে তার স্বজন ও এলাকাবাসী পাগলা এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। একই সময় গ্রীন ডেলটা ক্লিনিকও ঘেরাও করে তারা। পরে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন ঘটনাস্থলে এসে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে সড়ক অবরোধ প্রত্যাহার করে নেয় বিক্ষোভকারীরা।
মিজানুর রহমান বলেন, গত বুধবার বাড়ির ছাড়ের সিড়ি থেকে পড়ে পায়ে ব্যথা পায় আলভী। ওই সময় তাকে গ্রীন ডেলটা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এক্স-রে করে দেখা যায় আলভীর পায়ের হাড় ভেঙে গেছে। ওই সময় তাকে চিকিৎসার জন্য অন্যত্র নেয়ার চেষ্টা করা হলে ক্লিনিক কর্তৃপক্ষ জানায় এ ক্লিনিকেই তার অপারেশন সম্ভব। তারা মিজানুর রহমানকে আশ^স্ত করে। পরে অপারেশন থিয়েটায়ে নিয়ে অজ্ঞান করার জন্য এনেসথেসিয়ার চিকিৎসক তাকে ইনজেকশন পুশ করে। প্রথম দফায় আলভী অজ্ঞান না হওয়ায় ডোজ বাড়িয়ে দ্বিতীয় দফায় ইনজেকশন পুশ করলে আলভী কোমায় চলে যায়।
আলভী কোমায় চলে যাওয়ায় ক্লিনিক কর্তৃপক্ষ তাকে তাদের ধোলাইপাড় শাখায় স্থানান্তর করে আইসিইউতে নেয়। সেখানেই গতকাল আলভী মারা যায়।
আলভীর বড় ভাই হাসিবুল হাসান শান্ত বলেন, অপারেশন থিয়েটারে নেয়ার আগে আলভী সবার সঙ্গে কথা বলেছে। অপারেশন থিয়েটারে নেয়ার পর চিকিৎসকের ভুলেই আলভী মারা গেছে। আমরা এর বিচার চাই। আমার ফুটফুটে বোনটিকে চোখের সামনে মরে যেতে দেখলাম। এই দুঃখ রাখি কোথায়। ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, রোগীর স্বজনরা সড়ক অবরোধ করেছিল। তাদেরকে সুষ্ঠু বিচারের আশ্বাস প্রদান করে অবরোধ প্রত্যাহার করানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button