নওগাঁসংবাদ সারাদেশসারাদেশ

নওগাঁয় অ্যাম্বুলেন্সের ধাক্কায় নিহত ১

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় শুক্রবার রাত ৮টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে সড়ক দুর্ঘটনায় সোনাভান নামে ১ জন বৃদ্ধা নিহত এবং আহত হয়েছেন আরও ৩ জন। নিহত সোনাভান (৫০) উপজেলার ৫নং গণেশপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের রইচ উদ্দীনের স্ত্রী।

আহতরা হলেন, অ্যাম্বুলেন্সচালক ইমরান হোসেন (২৬) রাজশাহীর পবা থানার বড়গাছি গ্রামের আরেজ উদ্দিনের ছেলে এবং হেলপার রঞ্জু মিয়া (৩৮) একই জেলার বোয়ালিয়া উপজেলার মালদা গ্রামের শাহজাহানের ছেলে ও মান্দা উপজেলার গণেশপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত তছির উদ্দিনের ছেলে রইচ উদ্দিন (৬০)।

মান্দা থানার ওসি মেহেদী মাসুদ বলেন, শুক্রবার বিকেলে রাজশাহী মেডিকেল হতে রোগী নিয়ে গিয়ে পত্নীতলায় রেখে রাজশাহী ফিরছিলেন অ্যাম্বুলেন্সচালক ইমরান হোসেন ও হেলপার রঞ্জু মিয়া। পথে রাত ৮টার দিকে মৈনম ইউনিয়নের জিরার মোড় এলাকায় নওগাঁ রাজশাহী মহাসড়কের ওপর দাঁড়িয়ে থাকা একটি ভুটভুটিকে ধাক্কা দেয়।

এতে ভুটভটিতে থাকা যাত্রী রইচ উদ্দিন এবং তার স্ত্রী সোনাভান ভুটভুটি থেকে রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন, পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় তাদেরকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক সোনাভানকে মৃত ঘোষণা করেন। 

অপরদিকে, অ্যাম্বুলেন্সচালক ও হেলপার এবং রইচ উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তিনি আরও বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করার পর আইনি প্রক্রিয়া শেষে তা পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button