নওগাঁসংবাদ সারাদেশ

নওগাঁয় পিতাকে পিটিয়ে মারলেন পুত্র

নওগাঁর বদলগাছীতে ছেলের লাঠির আঘাতে নুর ইসলাম (৫২) নামের এক ব্যক্তি মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এর আগে, গতকাল বুধবার উপজেলার মথুরাপুর ইউপির জালালপুর গ্রামে ছেলে নাসিম (২০) তার বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। নিহত নুর ইসলাম ঐ গ্রামের আজাহার আলীর ছেলে।

জানা যায়, বুধবার সকাল থেকে বাবা-ছেলের মধ্যে সাংসারিক বিষয় নিয়ে কথা-কাটাকাটি হয়। বিকেলে আবারো ছেলে নাসিম ও বাবা নুর ইসলামের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে নাসিম ক্ষিপ্ত হয়ে বাবা নুর ইসলামের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এতে নুর ইসলাম আহত হয়ে পড়লে গ্রামবাসী প্রথমে তাকে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৮টার দিকে নুর ইসলাম মারা যান। ঘটনার পর থেকে ছেলে নাসিম পলাতক রয়েছেন।

এ ব্যাপারে বদলগাছী থানার ওসি মাহবুবুর রহমান বলেন, লাশ বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা ও পরবর্তীতে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button