সংবাদ সারাদেশ

ধানক্ষেত থেকে কৃষকের অর্ধ গলিত লাশ উদ্ধার

সংবাদ চলমান ডেস্ক:

ময়মনসিংহের গফরগাঁওয়ে ধানক্ষেত থেকে এক কৃষকের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়েছে। মৃতব্যাক্তির নাম স্বপন মিয়া (৫০)। চারদিন যাবৎ নিখোঁজ থাকার পর আজ বুধবার দুপুরে উপজেলার পাগলা থানাধীন উস্থি ইউনিয়নের দেরগাঁও গ্রামের মরা চাপলা বিলের ধানক্ষেত থেকে স্বপন মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ছোট ভাইকে পুলিশ আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানাধিন উস্থি ইউনিয়নের সানজিব গ্রামের মমতাজ আলীর ছেলে স্বপন মিয়ার সাথে স্বজনদের জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে গত রবিবার স্থানীয় ইউপি চেয়ারম্যান সালিস করেন। দুই পক্ষের সম্মতিতে বিরোধের প্রাথমিক সমাধানও হয়। কিন্তু গত রবিবার রাত থেকে স্বপন মিয়া বাড়ি থেকে নিখোঁজ হন।

পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। বুধবার সকাল ৮টার দিকে পাশের দেরগাঁও গ্রামের মরা চাপলা বিলে এক লোক তার লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পাগলা থানায় খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত স্বপন মিয়ার স্ত্রী মিনারা বেগম বলেন, আল্লাহ আল্লাগো এরা আমার স্বামীরে মাইরা ফালাইছে। আমি বিচার চাই।

পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ ও ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button