সংবাদ সারাদেশসারাদেশ

ফরিদপুরে প্রেমিকাকে হত্যার দায়ে প্রেমিকের মৃত্যুদণ্ড

ফরিদপুরের বোয়ালমারীতে প্রবাসী আফসার মোল্লার স্ত্রীকে হত্যার দায়ে পরকীয়া প্রেমিক ওবায়দুর মোল্লাকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। 

আজ রবিবার দুপুর দেড়টার দিকে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক শিহাবুল ইসলাম এ রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ওবায়দুর মোল্লা (৩২) জেলার বোয়ালমারী উপজেলার পশ্চিম ভাটদী গ্রামের ওয়াহেদ মোল্লার ছেলে। জামিন নিয়ে পলাতক থাকায় রায় ঘোষণার সময় আদালতে অনুপস্থিত ছিলেন ওবায়দুর।

আদালত সূত্রে জানা যায়, ২০০৬ সালে জেলার বোয়ালমারী উপজেলার পশ্চিম ভাটদী গ্রামের আফসার মোল্লার সঙ্গে পাশের মধুখালী উপজেলার গন্ধখালী গ্রামের জলিল মুন্সীর মেয়ে মনিরা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে ১১ ও ৮ বছরের দুটি সন্তান রয়েছে। জীবিকার তাগিদে সৌদিতে চলে যান মনিরা বেগমের স্বামী আফসার মোল্লা। স্বামী প্রবাসে থাকায় স্ত্রী মনিরার সঙ্গে প্রতিবেশী ওবায়দুরের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এবং মনিরা বেগম ওবায়দুরকে বিয়ের জন্য চাপ দিতে থাকে।

২০১৯ সালের ১০ মার্চ ফরিদপুরের বোয়ালমারীর পশ্চিম ভাটদীর স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হন মনিরা বেগম। নিখোঁজের চারদিন পর একই এলাকার একটি গম ক্ষেত থেকে মনিরার গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহ‌তের ভাই বোয়ালমারী থানায় এক‌টি হত‌্যা মামলা দা‌য়ের ক‌রেন।

দীর্ঘ তদন্ত শেষে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ওবায়দুরকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে।  

রাষ্ট্রপক্ষের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট মো. সানোয়ার হোসেন বলেন, মনিরা বেগম নামে এক পরকীয়া প্রেমিকাকে হত্যার দায়ে ওবায়দুর মোল্লাকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। তবে রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন না। এ রায়ে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা পাবে এবং অপরাধ প্রবণতা কমে আসবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button