দূর্গাপুরসংবাদ সারাদেশ

দূর্গাপুরের পানিতে ডুবে ১শিশুর মৃত্য

মুক্তার মাহমুদঃ

রাজশাহীর দূর্গাপুর উপজেলা পানানগর পূর্বপাড়া পাড়া পুকুরে মাছ ধরতে নেমে সাগর আহমেদ ( ১১ ) নামের এক শিশুর মৃত্যু হয়েছে । আজ (২ মে) রবিবার সকালে উপজেলার পানানগর ইউনিয়নের পানানগর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে ।

সাগর আহমেদ পানানগর পূর্বপাড়া গ্রামের মো রইজ কাজীর বড় ছেলে । শিশুর মৃত্যুতে পরিবারে শােকের ছায়া নেমে এসেছে । পরিবার ও স্থানীয় লােকজন সূত্রে জানা যায় , আজ রবিবার সকালে পাড়ার অন্য শিশুদের সঙ্গে সাগর বাড়ির পাশের একটি পুকুরে বিষদেয় সেখানে অন্য শিশুদের সাথে সেও মাছ ধরতে যায়। বেশ কিছুক্ষণ পর অন্য শিশুরা বাড়িতে ফিরে এলেও সাগর ফিরে আসেনি ।

এ সময় তার সঙ্গে মাছ ধরতে যাওয়া, পানিতে মাছ ধরতে গিয়ে আর সে বাড়ি আসেনি,পাশের বাড়ির আরেক জন্য মাছ ধরতে গেলে তার পায়ের সাথে সাগর বাধে, তারপর তাকে পানির তল থেকে ওঠানর পর বিষয়টি তার বাবাকে জানায় । পরে পুকুরে গিয়ে শিশু সাগরকে পানিতে তুলে পাড়ে রেখে দিয়েছে । অচেতন অবস্থায় বেলা সাড়ে ১১ টায় তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয় । সেখানে শিশুকে মৃত বলে জানানাে হয় ।

শিশুর বাবা রইজ কাজী বলেন , তার ছেলে সাঁতার জানত না । পুকুরে পানিতে বিষ দিয়ে ছিলো সেখানে আমার ছেলে মাছ ধরতে গিয়েছিলো, সে হয়তো পুকুরে মাঝে গিয়েছিল আর উঠে আসতে পারেনি । পানিতে তলিয়ে সে মারা যাই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button