সংবাদ সারাদেশ

দুই স্ত্রী থাকতে ৫ম শ্রেণীর ছাত্রীকে নিয়ে উধাও স্বামী

বগুরা প্রতিনিধিঃ
দুই স্ত্রী রেখে ৫ম শ্রেণীর ছাত্রীকে নিয়ে স্বামী উধাও হওয়ার ঘটনা ঘটছে বগুড়ার শেরপুরে ।এ ব্যাপারে শেরপুর থানায় গত সোমবার একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।  অভিযোগ সুত্রে জানা যায়, গত ১৪ জুন রাতে উপজেলার ছোনকা গ্রামের কদম আলীর মেয়ে গোয়ালজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী সাথী আক্তারকে নিয়ে দড়িহাসড়া গ্রামের মোখলেছ উদ্দিনের ছেলে হাসান (৪০) উধাও হয়েছে। এই প্রেমের কাহিনী নিয়ে এলাকার মানুষের মাঝে নানা কৌতুহলের সৃষ্টি হয়েছে।
এ বিষয়ে সাথী আক্তারের বাবা জানান, আমার মেয়ে নাবালিকা। তার বয়স মাত্র ১২ বছর। আর হাসানের বয়স ৪০ বছর।  এবং তার বিবাহিত ২জন স্ত্রী রয়েছে। সে আমার নাবালিকা মেয়েকে ফুসলিয়ে নিয়ে গেছে। অনেক খোঁজাখুজি করে না পেয়ে ১৫ জুন শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি।
স্থানীয় সূত্রে আরও জানা যায়, দুশ্চরিত্র হাসানের ২জন স্ত্রী আছে। তার চরিত্র খারাপ হওয়ার কারণে তাকে কেউই বাসার ফেতরে যেত দিত না। কিন্তু সাথীদের সাথে আত্মীয়তার সুযোগে সে তাদের বাড়ীতে আসা যাওয়া করত। এই সুত্র ধরে সে সাথীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং তাকে ফুসলিয়ে নিয়ে উধাও হয়।
এ বিষয়ে শেরপুর থানার এস আই সিয়াম জানান, আমরা লিখিত অভিযোগ পেয়েছি।  অতিদ্রুত উদ্ধারের চেষ্টা চলছে  বলেও জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button