সংবাদ সারাদেশসারাদেশ

দিনাজপুরে বাসের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুরে বিআরটিসি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ২ জন নিহত হয়েছেন। বুধবার সকাল ৯ টার দিকে উপজেলার দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর বেলডাঙ্গা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তবে নিহত দুইজন স্বামী স্ত্রী কিনা জানা যায়নি।

নিহতরা হলেন, দিনাজপুর সদর উপজেলার রেলওয়ে কলোনির লোকমান আলির ছেলে সোহেল রানা এবং একই উপজেলার নিমগর বালুবাড়ী এলাকার রুস্তম আলীর মেয়ে সেলিনা বেগম।

স্থানীয়রা বলেন, সকালে নওগাঁর সাপাহার থেকে ছেড়ে আসা বিআরটিসি বাসটি রংপুরে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সড়কে ছিটকে পড়েন ২ জন মোটরসাইকেল আরোহী। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত। তিনি জানান, সকালে বিআরটিসি বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নারীসহ ২ জন নিহত হয়েছেন। পরিবারের কাছে খবর দেওয়া হয়েছে। পরিবারের আপত্তি থাকলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো জানান, নিহত ২ জন স্বামী স্ত্রী কিনা তা জানা যায়নি। তাদের কাছ থেকে এক লাখ আট হাজার ৭০২ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button