সংবাদ সারাদেশ

দিনদুপুরে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ করে হত্যা

সংবাদ চলমান ডেস্কঃ

অসুস্থ বাবাকে নিয়ে মা ঢাকাতে যাওয়ায়,লক্ষ্মীপুরে দিনদুপুরে ঘরে ঢুকে এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার বিকেলে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউপির নন্দনপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, ওই স্কুলছাত্রী সকালে একই গ্রামের তার নানা বাড়ি থেকে নিজ বাড়ি আসেন। তার বাবা অসুস্থ হয়ে ঢাকায় হাসপাতালে ভর্তি থাকায় তার মা-সহ পরিবারের অন্য সদস্যরা সবাই ঢাকায় অবস্থান করছিলেন। অসুস্থ বাবাকে দেখতে ঢাকায় যাওয়ার জন্য জামা কাপড় নিতে নানা বাড়ি থেকে নিজ বাড়িতে আসলে দুপুরে নিজ বাড়িতে ঘরের ভেতরের একা পেয়ে তাকে ধর্ষণ করে হত্যা করা হয়।

পরে দুপুরের খাবার খেতে নানার বাড়িতে না যাওয়ায় তার নানি ওই বাড়িত এসে তাকে তাদের ঘরে বিবস্ত্র অবস্থায় মৃত পড়ে থাকতে দেখেন। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

ধর্ষণের ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী

নিহতের মামা বলেন, ভাগ্নি আমাদের বাড়িতে ছিল। সকালে তাকে পালেরহাট নামিয়ে দিয়ে যাই। বিকেলে এমন ঘটনা শুনতে হবে, তা কল্পনাও করিনি। যারা আমার ভাগ্নিকে হত্যা করেছে তাদের গ্রেফতার করে বিচারের দাবি জানাই।

পালেরহাট পাবলিক হাইস্কুলের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন খান জানান, সে মেধাবী ছাত্রী ছিল। যারা তাকে নিষ্ঠুরভাবে হত্যা করেছে, সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদেরকে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এদিকে স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাকাণ্ডের ঘটনায় বিক্ষুব্ধ হয়ে উঠেছেন স্থানীয় এলাকাবাসী। তারা এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে জড়িদদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

লক্ষ্মীপুর সদর থানার ওসি (তদন্ত) মোসলেহ উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে ছাত্রীর মরদেহ উদ্ধার ও আলামত সংগ্রহ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্কুলছাত্রীকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button