সংবাদ সারাদেশ

দাফন সম্পন্ন হলো আনুশকাহের

সংবাদ চলমান ডেস্কঃ

দাফন সম্পন্ন হলো রাজধানীর ধানমন্ডির মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেলের শিক্ষার্থী আনুশকাহ নুর আমিনের।শনিবার সকাল ৭টায় তার গ্রামের বাড়ি কুষ্টিয়া সদরের গোপালপুর গ্রামে জানাজা শেষে গোপালপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

আনুশকাহের জানাজায় অংশ নেয় তার পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও গ্রামবাসী। তার দাফন শেষে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন স্থানীয়রা।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা মেধাবী শিক্ষার্থী আনুশকাহকে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত ফারদিন ইফতেখার দিহানের কঠোর শাস্তি দাবি করেছে। একই সঙ্গে অন্য কারো সংশ্লিষ্টতা থাকলে তদন্তপূর্বক তাদেরও আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানানো হয়। ভবিষ্যতে এ ধরনের ঘটনা আর যাতে কেউ ঘটাতে না পারে তার জন্য হত্যাকারীকে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবিও জানানো হয়।

আনুশকাহ হত্যার ঘটনায় বাবা  মো. আল আমিন একটি মামলা দায়ের করেছেন। মামলায় আনুশকাহকে ধর্ষণ ও হত্যার অভিযোগ আনা হয়।মামলায় একমাত্র আসামি করা হয়েছে আনুশকাহের কথিত প্রেমিক ইফতেখার ফারদিন দিহানকে।

মো. আল আমিন মামলায় উল্লেখ করেন, বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে আমার স্ত্রী ও আমি বের হই। পরে আমার মেয়ে বেলা সাড়ে ১১টায় তার মাকে ফোন দিয়ে বলে সে কোচিংয়ের পেপার্স আনতে বাইরে যাচ্ছে। দুপুর ১টা ১৮ মিনিটে দিহান আমার স্ত্রীকে ফোন দিয়ে বলে আমার মেয়ে তার বাসায় গিয়েছিল। সেখানে হঠাৎ অচেতন হয়ে পড়ায় তাকে রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতলের জরুরি বিভাগে ভর্তি করেছে। এ কথা শুনে আমার স্ত্রী দুপুর ১টা ৫২ মিনিটের দিকে হাসপাতালে পৌঁছায়। সেখানে গিয়ে স্ত্রী চিকিৎসকের কাছে জানতে পারেন আমাদের মেয়েকে ধর্ষণ করে মেরে ফেলা হয়েছে।

এদিকে এ ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন একমাত্র অভিযুক্ত ইফতেখার ফারদিন দিহান বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button