ঈশরদীসংবাদ সারাদেশসারাদেশ

ঈশ্বরদীতে ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা

ঈশ্বরদী প্রতিনিধিঃ

পাবনার ঈশ্বরদীতে পূর্ব বিরোধের জেরে দুর্বৃত্তদের গুলিতে তাফসীর আহমেদ মনার নামে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে। নিহত মনার ঈশ্বরদীর দিয়ার বাঘইল গ্রামের তুহিন হোসেনের ছেলে ও পাকশী ইউনিয়ন ছাত্রলীগের কর্মী। তিনি ঈশ্বরদী সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। গতকাল শনিবার রাত ১০টার সময় উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের এমপি মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল শনিবার রাতে মনার লক্ষীকুন্ডা এমপি মোড়ে ইকবুলের অফিস কাম দোকানে বসেছিল। সে সময় হেলমেট পরিহিত দুর্বৃত্তরা মোটরসাইকেলে এসে মনারকে গুলি করে দ্রুত চলে যায়। স্থানীয়রা মনারকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই ইশতিয়াক ইব্রাহিম ইমন বলেন, আমার ভাই ও আমরা নিজেদের জমিতে মাটি কেটে ইট ভাটায় মাটি সরবরাহ করে আসছি দীর্ঘদিন ধরে। প্রতি পক্ষের লোকজন আমাদের মাটি কাটতে বিভিন্ন সময়ে বাধা দিয়ে আসছিল। তাদের কথা মতো না চলার কারণেই এই হত্যাকাণ্ড চালিয়েছে। আমার ভাই আগামীতে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হওয়ার ঘোষণা দেওয়ায় আরও ক্ষিপ্ত হয় তারা।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পূর্ব শত্রুতার জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর পরবর্তী আইনাগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button