সংবাদ সারাদেশ

দাদিকে বাজারে পাঠিয়ে নাতনিকে ধর্ষণ

সংবাদ চলমান ডেস্কঃ

দাদিকে বাজারে পাঠিয়ে নাতনিকে ধর্ষণ করেছেন বলে এক ইউনিয়ন পরিষদ সদস্যের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। হবিগঞ্জের উমেদনগর এলাকায় এ ঘটনা ঘটেছে।

গত শুক্রবার রাতেই অভিযুক্ত ইউপি সদস্য শাহাবুদ্দিন আহমদকে গ্রেফতার করে পুলিশ।শনিবার ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই কিশোরীর বাবা-মা ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। তাদের বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলায়।

হবিগঞ্জের উমেদনগর এলাকায় একটি রুম ভাড়া করে নাতনিকে নিয়ে থাকেন দাদি। তিনিও বিভিন্ন বাসায় কাজ করে সংসার চালান।সোমবার সন্ধ্যায় তাদের বাসায় আসেন গ্রামের ইউপি সদস্য শাহাবুদ্দিন। তিনি দাদির হাতে টাকা দিয়ে বাজার থেকে খাবার আনতে পাঠান।

এ সময় কিশোরীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যান শাহাবুদ্দিন। পরে দাদি বাসায় ফিরে ঘটনা শুনে এলাকাবাসীকে জানালে তারা পুলিশে খবর দেন। রাতেই সদর থানার এসআই সাইদুর রহমানের নেতৃত্বে পুলিশ উমেদনগর এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে।

পরে ওই কিশোরীর দাদি বাদী হয়ে শাহাবুদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই কিশোরীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাহাবুদ্দিন কিশোরগঞ্জের ইটনা উপজেলার শান্তিপুর গ্রামের কালা মিয়ার ছেলে। তিনি উপজেলার মগা ইউনিয়নের বর্তমান সদস্য বলে জানিয়েছে পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button