সংবাদ সারাদেশ

তুচ্ছ ঘটনায় ভাশুরের লাঠির আঘাতে প্রান গেল গৃহবধূর

সংবাদ চলমান ডেস্কঃ

বরিশালের মুরগি নিয়ে সৃষ্ট বিরোধের জেরে ভাশুরের লাঠির আঘাতে গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার রাতে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত গৃহবধূ নাসিমা বেগম বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউপির কুন্দিয়ালাপাড়া গ্রামের ইনসান শরীফের স্ত্রী। হামলায় আহত ইনসাফ শেরেবাংলা মেডিকেলে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় হামলাকারী রুশিয়া বেগমকে শনিবার রাতে গ্রেফতার করেছে মেট্রোপলিটনের বন্দর থানা পুলিশ।

নিহতের স্বামী ইনসান শরীফ জানান, ২৯ ডিসেম্বর তার একটি মুরগি কেউ মেরে ফেলে। এ নিয়ে বিরোধের জেরে তার বড় ভাই সুলতান শরীফ, ভাবি রুশিয়া বেগম এবং তাদের তিন ছেলে জাকির, জলিল ও রাশেল ওই দিন রাতে হঠাৎ তার ওপর হামলা চালায়। তাকে পিটিয়ে রক্তাক্ত করে তারা। ইনসাফকে রক্ষা করতে তার ছেলে নাইম এগিয়ে গেলে তাকেও পিটিয়ে আহত করে তারা।

এ সময় নাসিমা বেগম স্বামী ও সন্তানকে রক্ষা করতে গেলে তাকেও বেদম পিটিয়ে আহত করে হামলাকারীরা। নাছিমা মাটিয়ে লুটিয়ে পড়লে তার বুকে আঘাত করে তারা। ওই রাতেই নাসিমা একাধিকবার বমি করেন। তাদের দুজনকে শেরেবাংলা মেডিকেলে ভর্তি করা হয়। নাইমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় নাসিমার মৃত্যু হয়।

বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানার (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, পুরো ঘটনার তদন্ত চলছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button